Lust Stories (2018) Movie Review with Download link

মুভি ক্যাটাগরি
Spread the love
Lust Stories (2018) Movie Review with Download link
: Lust Stories (2018)
______________________________________________
  • : ,
  • : ,
  • : ./
  • : /
____________________________________________
বেশ মজার কিছু কনসেপ্ট নিয়ে একটা মুভি দেখলাম।
পুরাই মাথার উপর দিয়ে গেল সব।
মুভির নাম আর ক্যারেক্টার দেখে বুঝতে পারছেন হয়ত, মুভিটা Adult ও কিছুটা Feminism এর উপর ভিত্তি করে নির্মিত। সেই সাথে এখানে আলাদা ৪ টি গল্পকে ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে। যদিও প্রতিটি গল্পের Base কিন্তু পরকীয়া,কামনা-বাসনা।
গল্প-১ঃ একজন ম্যারিড ইউনিভার্সিটি টিচার যিনি একদিন তার ছাত্রের সাথে সেক্স করে ফেলেন। লক্ষ্য করলে দেখবেন, একজন মানুষ কখনও একসাথে দুজনকে ভালোবাসতে পারেন না। সেই সাথে সমাজও না মেনে নেয় না।তা সত্বেও ছেলেরা কিন্তু একসাথে দুটো বিয়ে করে, দুজনের সাথে সম্পর্ক করে।তাহলে মেয়েরা কেন পারবে না? এটা নিয়েই ১ম গল্প।
গল্প-২ঃ এই গল্পটা মালিক ও গৃহকর্মীর সেক্সুয়ালি সম্পর্কের।
একজন গৃহকর্মী। যিনি তার মালিকের সাথে জাস্ট ফিজিক্যালি ইনভলব। এখানে তারা দুজনেই উপভোগ করেন এবং কোন জোর জবরদস্তি নেই। এই ফিজিক্যাল রিলেসানের বাইরে তাদের সম্পর্ক প্রফেশনাল ও স্বাভাবিক।
গল্প-৩ঃ এই গল্পটা কিছুটা ভিন্ন। s তার দাম্পত্য জীবনে ঝগড়া-ঝাটি,কলহে অতিষ্ট। তাই তিনি তার স্বামীর বেস্ট ফ্রেন্ডের সাথে পরকীয়ায় জড়ান। একদিন তার স্বামী সব জেনে যায় এবং সব জেনে শুনেও মেনে নেন এবং সবকিছু নরমাল থাকে।
গল্প-৪ঃ এটা সবচেয়ে ইউনিক আর ইন্টারেস্টিং গল্প।
মনে করুন আপনি বহু পছন্দ করে কাউকে বিয়ে করলেন এবং বিয়ের পর দেখলেন স্বামীর Duration 5 Seconds.
তাহলে কি করবেন?
যাই হোক,এমনই সমস্যার ভুক্তভোগী । সে আবার তার স্বামীকে খুব ভালোওবাসে।সেজন্য ছেড়েও যাওয়া যাবে না। তাই সে অন্যপথ বেছে নেয়।একদিন বাসায় সেক্স টয় নিয়ে আসে।কিন্তু তার পর যা ঘটেছিল তা ইতিহাস। হাসতে হাসতে পেটে খিল ধরে যাবে।
#মন্তব্যঃ মুভির গল্প অনেকের কাছে Irritating, Bulger, মনে হতে পারে। কিছুক্ষেত্রে তা সমাজের সাথেও যায় না। তাই যারা এসব বিষয় মানতে পারবেন না, তারা আগেই সরে যান। এরপর যারা উক্ত বিষয়য়াদি গুলো সহজ ভাবে নেয়ার মানসিকতা রাখেন, তারা দেখতে পারেন। বেশ মজা পাবেন। আর হ্যা অবশ্যই পরিবারের সাথে দেখবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *